আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ ইং

শাহরাস্তিতে প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় যুবকের আত্মহত্যা

 

ইব্রাহীম খলীল সবুজ – চাঁদপুর জেলা প্রতিনিধিঃ

চাঁদপুর জেলার শাহরাস্তিতে প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় গলায় ফাঁস দিয়ে রহমত উল্যাহ (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছে। ২১ জুলাই মঙ্গলবার বিকাল ৪টায় উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের কেশরাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও পুলিশ সূত্র জানায়, ওই গ্রামের পূর্বপাড়া ভুঁইয়া বাড়ির মৃত শাহ জাহানের পুত্র রহমত উল্যাহ ঢাকায় একটি বেসরকারি কোম্পানীতে চাকরি করতো। তার সাথে পার্শবর্তী সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক গ্রামের একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। গত ৩ দিন পূর্বে ওই মেয়ের পারিবারিক সিদ্ধান্তে অন্যত্র বিয়ে হয়ে যায়। এ খবর পেয়ে রহমত পরদিন ঢাকা হতে বাড়ি চলে আসে। প্রেমিকার অন্যত্র বিয়ের সংবাদের সত্যতা নিশ্চিত হওয়ায় সে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে। এই অবস্থায় পরিবারের লোকজন তাকে বিভিন্নভাবে সান্ত্বনা দেয়ার চেষ্টা চালায়। মঙ্গলবার বিকালে সকলের অগোচরে বাড়ির পাশে হাসানের বাগানের একটি গাছের সাথে গলায় গামছা পেঁচিয়ে সে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

শাহরাস্তি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবদুল মান্নান জানান, ভিকটিমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিক ভাবে সে প্রেমে ব্যর্থ হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে জানা যায়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ