আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ ইং

সাভারে অটোচালক হত্যাকান্ডে জড়িত সন্দেহে যুবক গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় অটোরিকশা চালক মিন্টু শেখ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে ইমরান মিয়া (৩২) নামের এক যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে সোমবার (২০ জুলাই) রাতে সাভারের জামসিংয়ের নবীন মার্কেট সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন- ইমরান হোসেন (৩২), তিনি সাভারের নয়াবাড়ি এলাকার লাল মিয়ার ছেলে। পেশায় তিনিও অটোরিকশা চালক বলে জানা গেছে।

নিহত মিন্টু শেখ নড়াইল জেলার লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে। সে সাভারের ছায়াবিথি এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতো।

পুলিশ জানায়, গত ১৪ জুলাই আশুলিয়ার গেরুয়া এলাকায় মিন্টু মিয়াকে ছুরিকাঘাতে হত্যা করে তার অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করে। পরে এলাকাবাসী ঘটনাস্থলে এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় মিন্টুকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় মামলা দায়ের করা হলে তদন্ত করে হত্যাকান্ডে জড়িত সন্দেহে ইমরানকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস‌আই) জসিম উদ্দিন বলেন, হত্যাকান্ডের ঘটনায় জড়িত সন্দেহে ইমরানকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ