আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ ইং

গাজীপুরে মার্কেট ভবনের উদ্ভোধন হয়েছে

 

মনিরুল ইসলাম,  শ্রীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন বাজারে আজ সোমবার দুপুরে চারতলা কম্প্লেক্স ভবনের উদ্ভোবন করেছেন গাজীপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য মোঃইকবাল হোসেন সবুজ।
শ্রীপুর উপজেলার কাওরাইদ বাজারে CRMIDP এর প্রকল্পের আওতায় মেসার্স ফয়সাল এন্টারপ্রাইজের ঠিকাদারিতে দুই কোটি দুই লক্ষ টাকা ব্যায়ে চারতলা ভবন নির্মাণ করা হয়।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামছুল আরেফিন, শ্রীপুর পৌর মেয়র মোঃ আনিছুর রহমান, শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মাহতাব উদ্দিন, ও যুবলীগ নেতা মোঃওয়াসিম সহ আরও নেতা কর্মী সেইসময় উপস্থিত ছিলেন।

গাজীপুর- ৩ আসনের সংসদ সদস্য মোঃ ইকবাল হোসেন সবুজ বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত দেশ গড়ার লক্ষে পর্যায়ক্রমে গাজীপুরের উন্নয়ন করা হচ্ছে এবং তারই ধারাবাহিকতায় এই ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। উক্ত ভবন নির্মানের ফলে কাওরাইদসহ আশেপাশের এলাকাগুলোতে অর্থনৈতিক চাকার গতি বৃদ্ধি পাবে বলেও জানান তিনি।
মানুষের সুবিধা ও উন্নয়নের স্বার্থে কাওরাইদ বাজার ভবন নির্মান করা হয়েছে। তাই সকলে মিলে গাজীপুর -৩ আসনকে একটি উন্নত মানবিক উপশহর হিসেবে গড়ে তোলার আশা ব্যাক্ত করেন এমপি মহোদয়।

কাওরাইদ বাজারে উক্ত ভবন নির্মান হওয়ায় এলাকার মানুষের মধ্যেও উচ্ছাস দেখা গেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ