আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

গোদাগাড়ীতে আনসার ও ভিডিপির বৃক্ষরোপণ কর্মসূচী পালিত 

 

জিয়াউল,ইসহাক
(রাজশাহী ব্যুরো):

মুজিব বর্ষের আহ্বান, লাগাই গাছ বাড়াই বন এই স্লোগানকে সামনে রেখে উপজেলা আনসার ও ভিডিপি উদ্যোগে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। আনসার ও ভিডিপির জেলা এ্যডজুট্যান্ট জাহিদ হোসেন’র নির্দেশনা ও তত্বাবধানে আজ
রবিবার সকাল সাড়ে ১০টার দিকে এ কর্মসূচি পালিত হয়।
এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি (ভারপ্রাপ্ত) অফিসার জনাব মোসাঃ সুফিয়া খাতুন, গোদাগাড়ী উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক জনাব মোঃ রফিকুল ইসলাম এবং গোদাগাড়ী আনসার ও ভিডিপির পৌর লিডার মোঃ আব্দুল মালেক সহ ভাতাভুক্ত বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন লিডাররা এসময় উপস্থিত ছিলেন।

উপজেলা আনসার ও ভিডিপির (ভারপ্রাপ্ত) অফিসার জনাব মোসাঃ সুফিয়া খাতুন বলেন, দেশের চলমান পরিস্থিতিতে উপজেলা আনসার ভিডিপি সকল সদস্য সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছে। এই ভূমিকা যেন আগামীতেও অব্যাহত থাকে এবং মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি পালনেও গুরুত্ব প্রদান করেন।

প্রশিক্ষক মোঃ রফিকুল ইসলাম বলেন, নিজ নিজ জায়গা থেকে সকল লিডারদের ভূমিকা যথাযথভাবে পালন করার নির্দেশনা প্রদান করেন। সেইসাথে পরিবেশ রক্ষায় বৃক্ষরোপণের উপর গুরুত্ব আরোপ করেন।
বৃক্ষরোপণ শেষে সকল সদস্যকে তিনটি করে ফলজ গাছ(কাঁঠাল, পেয়ারা ও ডালিম) তুলে দেওয়া হয়। পুরো অনুষ্ঠানটির সঞ্চালনা দায়িত্ব পালন করেন দেওপাড়া ইউনিয়ন লিডার মোঃশাহিন রেজা ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ