আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ ইং

ফুলবাগিচা ফুলছড়ি খালের একমাত্র কালভার্ট ভেঙ্গে বিপাকে ৩৫০০ গ্রামবাসী

 

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ 

চট্টগ্রামের রাঙ্গুনিয়া দক্ষিণ রাজানগর ফুলবাগিচা ফুলছড়ি খালের নজির আহমদ সড়কে নির্মিত ছোট্ট কালভার্ট মাঝখানে ভেঙ্গে গিয়ে ৩৫০০ মানুষের যাতায়াতে জনদুর্ভোগ সৃষ্টি হয়।

রাঙ্গুনিয়া ১৪নং দক্ষিন রাজানগর ইউনিয়নের ফুলবাগিচা এলাকায় সরজমিনে গিয়ে দেখা যায়, নজির আহমদ সড়কে ফুলছড়ি খালের উপর নির্মিত ৫০ ফুটের ছোট্ট কালভার্টের পশ্চিম পাশের কংক্রিটের তৈরি খুঁটির নিচ থেকে মাটি সরে গিয়ে মাঝখানে ভেঙ্গে গিয়ে চরম ঝুঁকি নিয়ে মানুষ যাতায়াত করছে।

এ বিষয়ে দক্ষিন রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহমদ সৈয়দ তালুকদার বলেন, দৈনন্দিন কাজ সারতে বিশেষকরে শিশু,বৃদ্ধ ও প্রসূতি মহিলাসহ সৃজনকৃত ক্ষেতের ফসল,তরকারি,গৃহসামগ্রীসহ নানা প্রয়োজনের কারনে সড়কটি খুবই গুরুত্বপূর্ণ। তাই দ্রুত ব্রীজটি নির্মান করা না হলে যেকোন সময় ঘটতে পারে দূর্ঘটনা। ইউপি সদস্য মুহাম্মদ আব্দুল কাদের তালুকদার এ বিষয়ে তড়িৎ ব্যবস্হা নেয়ার জন্য ইউএনও বরাবর এলাকাবাসীর পক্ষ হতে একটি আবেদন করা হয়। অন্যদিকে স্হানীয় কৃষক মো: সৈয়দ প্রতিবেদককে বলেন,গত ১৪ জুলাই নজির আহমদ সড়কে ফুলছড়ি খালের উপর নির্মিত ৫০ ফুটের কালভার্ট ভেঙ্গে চলাচলে চরম ঝুঁকি বেড়ে গেলে যাতায়াতের সুবিধা ও নিরাপদ করতে যথাশীঘ্রিই কালভার্ট নির্মান করতে স্হানীয় প্রশাসন ও রাঙ্গুনিয়ার সাংসদ তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ এর প্রতি আহবান করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ