আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

রাঙ্গুনিয়ায় আল্লাহ ও রাসুলকে নিয়ে কটুক্তিকারীর শাস্তির দাবিতে সরফভাটায় মানববন্ধন

 

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম, রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি :

রাঙ্গুনিয়ায় দফায় দফায় চলছে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন এরই ধারাবাহিকতায় সরফভাটা ব্যবসায়ী কল্যাণ সমিতির আয়োজনে সর্বস্তরের জনসাধারণের পক্ষ থেকে বৌদ্ধ সন্ত্রাসী জ্ঞান শরনংকর ভিক্ষুর শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে।

শনিবার ( ১৮ জুলাই) সকালে ক্ষেত্র বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে বাজার সংলগ্ন রাস্তার দুই পাশে শত শত মানুষ হাতের ফেস্টুন ব্যানার নিয়ে এই বৌদ্ধ সন্ত্রাসী জ্ঞান শরনংকর ভিক্ষুর শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন সরফভাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী, সরফভাটা উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ নিজাম উদ্দিন বাদশা, সরফভাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ মাস্টার,সরফভাটা বঙ্গবন্ধু ঐক্য পরিষদের সভাপতি খোরশেদ আলম সুজন,সাবেক মেম্বার জাহাঙ্গীর আলম, ওলামা পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক দিলদার বিন কাসেম। সরফভাটা ক্ষেত্রবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মুহাম্মদ হাছান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফোরকান প্রমুখ।

মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন রাঙ্গুনিয়া জুড়ে এই বৌদ্ধ ধর্মের বিরুদ্ধে দফায় দফায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে এরই ধারাবাহিকতায় আল্লাহ ও রাসুলকে কটুক্তি মূলক কথাবার্তা এবং মন্তব্য করায় রাঙ্গুনিয়া মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ করছে আমরা এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ থেকে এই প্রজন্মের শাস্তি দাবি করছি। রাঙ্গুনিয়ায় সম্প্রীতি সাম্প্রদায়িক বিনষ্ট যারা চক্রান্ত করে বেড়াচ্ছে তাদেরকে আইনের আওতায় আনতে হবে।
বক্তারা আরও বলেন যারা রাঙ্গুনিয়া সম্প্রীতি সাম্প্রদায়িক এর মধ্যে যে দাঙ্গা এবং অপপ্রচার চালিয়ে একটি গোলযোগ সৃষ্টি করতে ব্যস্ত তাদের পরিকল্পনা ও চেষ্টা আমরা সফল হতে দিব না আমাদের একটাই দাবি এই কুলাঙ্গার ধর্ম বিরোধী আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি প্রদান করা হোক।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ