আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ ইং

ধামরাইয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন সাংসদ

 

রনজিত কুমার পাল ( বাবু)
নিজস্ব প্রতিবেদক :

বৈশ্বিক মহামারী করোনা কালেও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম দ্রুত এগিয়ে যাচ্ছে ।
আধুনিক ধামরাই গড়ার প্রতিশ্রুতি নিয়ে রাজনীতি করেন ধামরাইয়ের গণমানুষের প্রাণপ্রিয় নেতা সকলের পরীক্ষিত আপনজন আলহাজ্ব বেনজীর আহমেদ।
তারই ধারাবাহিকতায় ১৭ই জুলাই, রোজ শুক্রবার প্রিয় ভূমি ধামরাইয়ের বিভিন্ন এলাকায় বেশ কিছু উন্নয়ন কার্যক্রমের ভিত্তিপ্রস্তর এবং শুভ উদ্বোধন করেন ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি জননেতা আলহাজ্ব বেনজীর আহমদ

ভিত্তিপ্রস্তর স্থাপন: (১) ধামরাই – ধানতারা সড়ক হইতে শরীফবাগ রাস্তা। (২) চাপিল হইতে ধানতারা সড়ক। (৩) চাপিল নদীর ঘাট হইতে চাপিল সড়ক। (৪) চাপিল হইতে নওগাঁও সড়ক।(৫) উলাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়।(৬) নান্নার সরকারি প্রাথমিক বিদ্যালয়।
(৭) সোমভাগ ফুকুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।।(৮)নওগাঁও মাদ্রাসার ছাদ ঢালাই।
শুভ উদ্বোধন (১)গোয়ালদী সরকারি প্রাথমিক বিদ্যালয়(২) জলসীন সরকারি প্রাথমিক বিদ্যালয়। (৩) কুরঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয় । (৪) খরার চর সরকারি প্রাথমিক বিদ্যালয় ।
সোমবাগ ইউনিয়নের চাপিল গ্রামে ৩ টি রাস্তা,গোয়ালদি গ্রামে রাস্তা ও প্রাইমারী স্কুলের ভিত্তিপ্রস্তর, নওগা গ্রামের মাদ্রাসা ভবন সদর ইউনিয়নের ১ নং ওয়াডের উন্নয়নমূলক কাজের(রাস্তা), নান্নার ইউনিয়ের জলসীন প্রাইমারী স্কুল উদ্বোধন করেন। উলাইল ও নান্নার বাজার প্রাইমারী স্কুল ভবন ভিত্তি প্রস্তর করেন, কুরুঙ্গী স্কুল ভবন ও রোয়াইল ইউনিয়নের খরারচড়ে প্রাইমারী স্কুল উদ্ভোধন করেন।উদ্ভোধন ও ভিত্তি প্রস্তর কালে তিনি বলেন করোনা ভাইরাসের কারনে বিশ্বের অনেক দেশের চেয়ে ভালো অবস্থায় আছি আমরা বাংলাদেশিরা,আর এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপ নেওয়ার জন্য, দেশের উন্নয়নে যেন কোন প্রভাব না পড়ে সেদিকে মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি আছে। আর একারনেই ধামরাইয়ের উন্নয়নে যা কিছু করা দরকার আমি এবং আমাদের সরকারের সহযোগিতায় আমরা তা করবো।আপনারা সবাই দোয়া করবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য, তিনি যেন দীর্ঘজীবি হোন।
এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, ধামরাই উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেন, ধামরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শ্রী দুলাল সরকার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার সুধীজন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ