আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ ইং

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, নোবিপ্রবিসাস, অফিসে ভাংচুর

 

রাকিবুল হাসান, নোবিপ্রবি প্রতিনিধি :

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির অফিসটির অবস্থান নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস সংলগ্ন। সেই অফিসেই গত বৃহস্পতিবার ( ১৬ই জুলাই) ঘটেছে ভাংচুরের ঘটনা। বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ স্থান গুলোতে সিসিটিভি ক্যামেরা না থাকায় বাড়ছে অপরাধ প্রবনতা।

গত বৃহস্পতিবার ( ১৬ জুলাই) হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের ২য় তলায় দপ্তর ভাংচুর অবস্থায় পান সংগঠনের সদস্যরা।তারা বলেন,করোনা সংক্রমণের প্রথম দিকে মার্চের শেষ দিক হতে ক্যাম্পাস বন্ধ থাকায় দপ্তরে কারো আসা হয় নি।বিশেষ কাজে দপ্তরে গেলে ভাংচুর অবস্থায় পাওয়া যায় বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ এই দপ্তরটি।
এই ঘটনায় তীব্র নিন্দা জানান নোবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুর রহিম ।তিনি বলেন, উদ্দেশ্যপ্রণোদিত ভাবে আমাদের দপ্তর ভাংচুর করা হয়েছে। তিনি এই ঘটনায় যথাযথ তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের আহবান জানান বিশ্ববিদ্যালয় প্রশাসনকে।
ভাংচুরের এই ঘটনায় দুঃখ প্রকাশ করেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে কর্মরত আনসারদের মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখা হবে।এবং অতি শ্রীঘ্রই এই ভাংচুরের যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ