আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

গ্রেফতার সাহেদের কর্মকর্তার ভায়রাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

 

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার আশুলিয়ায় গ্রেপ্তার রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দিন জালালী ও তার প্রাইভেটকার চালক মাহমুদুল হাসানকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (১৭ জুলাই) দুপুরে আশুলিয়া থানা থেকে প্রিজন ভ্যানে করে তাদের আদালতে পাঠানো হয়।

এর আগে, বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকাল ৫ টার দিকে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে গিয়াস উদ্দিন ও তার গাড়ির চালক মাহমুদুল হাসান (৪০) কে গ্রেফতার করে র‌্যাব-১। পরে রাতে র‍্যাব-১ এর কর্মকর্তা সুবেদার শ্রী কিরন চন্দ্র সরকার বাদী আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করে।

গ্রেফতার গিয়াস উদ্দীন জালালী (৬১) বি বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। এবং প্রাইভেটকার চালক মাহমুদল হাসান (৪০) শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্টনগরের ফয়জুল মাতবরের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে গিয়াস উদ্দীনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সীল ও স্মাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ এভিনিও শাখার ৪৮টি চেক বইয়ের পাতা ও রিদম ট্রেডিং এর নামে ডাচ বাংলা ব্যাংক প্রগতি স্মরনী শাখার একটি চেক বই পাওয়া যায়। এছাড়া তার ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৯-৫০১৫) তল্লাশি করে ১০ বোতল ফেন্সিডিল ও ২১২০ পিস ইয়াবা উদ্ধার ও চালক মাহমুদুল হাসানকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ বলেন, গতকাল রাতে র‍্যাব-১ এর কর্মকর্তা সুবেদার শ্রী কিরন চন্দ্র সরকার বাদী হয়ে তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করে। পরে আজ দুপুরে গেফতার আসামী গিয়াস উদ্দিনের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ