আজ ৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে নভেম্বর, ২০২০ ইং

শ্রীপুরে ফসলের জমিতে ছাগল প্রবেশ করায় সংঘর্ষে ১ জন নিহত 

 

 

মনিরুল ইসলাম,  শ্রীপুর প্রতিনিধি :

শ্রীপুর উপজেলার ২ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের বাশবাড়ি গ্রামের মরহুম সরাফত আলীর দ্বিতীয় পত্র মোঃ আনিসুর রহমান বাচ্চু ৪০ ফসলের জমিতে ছাগল প্রবেশের কেন্দ্র করে সংঘর্ষের ১৫ দিন পর মৃত্যু হয়।

মরহুম আনিসুর রহমান বাচ্চু ৪০ বাড়ির পাশে মামাতো বোনের ক্রয়কৃত জমিতে বিভিন্ন জাতের ফলের চারা রোপন করে জাল দিয়ে আটকে রাখে, যেন গরু ছাগল মহিষ ভেড়া প্রবেশ করে ফলের চারা নষ্ট করতে না পারে। ১ জুলাই মরহুম হারান আলীর ছেলে দুলু মিয়া দুটি ছাগল জালের বেড়ার ভেতরে প্রবেশ করে দশ-বারোটি ফলের চারা নষ্ট করে ফেলে এতে আনিসুর রহমান স্ত্রী ছাগল দুটো দূরে বাড়িতে নিয়ে আসে।

বিকাল তিনটার দিকে দুলু মিয়া ছাগল দুটি নিয়ে যায়। সন্ধ্যায় দুলু মিয়া ও তার দলবল নিয়ে আনিসুর রহমানকে এলোপাথাড়ি মারপিট করে। মারপিটের ঘটনাকে কেন্দ্র করে আনিসুর রহমান শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেন।
এলোপাথাড়ি মারপিট করার সময় আনিসুর রহমানের মাথায় জখম হয় এতে আনিসুর রহমানের মাথা ব্যথা করে বিভিন্ন সময় বিভিন্ন হাসপাতালে ডাক্তারদের পরামর্শ অনুযায়ী ওষুধ খাওয়ার পরও ব্যথা না কমায় সিটি স্ক্যান করলে মস্তিষ্কে রক্ত জমে আছে তা সিটি স্ক্যান এর রিপোর্ট আসে।

আজ সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ভর্তি করা হবে এমন অবস্থায় আনিসুর রহমানের মৃত্যু হয়। সাথে অভিজ্ঞ কোনো লোক না থাকায় হাসপাতাল থেকে মৃত্যুর সার্টিফিকেট আনতে ভুলে যায় ।

শ্রীপুর থানা ওসি খন্দকার ইমাম ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের স্বজনদের সাথে কথা বলে লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ