আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

আশুলিয়ায়  সাহেদের স্বাক্ষরিত ব্যাংকের চেক বইসহ আটক ২

 

নিজস্ব প্রতিবেদক :  

ঢাকার আশুলিয়ায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সীল ও স্মাক্ষরিত ৪৮টি চেক বইয়ের পাতা রিজেন্ট গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দীন জালালীকে আটক করেছে র‌্যাব-১ এর একটি অভিযানিক দল। এসময় তার ব্যবহৃত প্রাইভেটকারসহ চালক মাহমুদুল হাসানকেও আটক করা হয়।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত ১১ টার দিকে মুঠোফোনে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১ এর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ।

এর আগে, বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকাল ৫ টার দিকে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তার গাড়ির চালক মাহমুদুল হাসান (৪০) কে গ্রেফতার করে র‌্যাব।

আটক গিয়াস উদ্দীন জালালী (৬১) বি বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান (৪০) শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্টনগরের ফয়জুল মাতবরের ছেলে।

র‌্যাব জানায়, মাদক দ্রব্য কেনা-বেচার গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় আশুলিয়া-কাশিমপুর সড়কে অভিযান চালিয়ে গিয়াস উদ্দীনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সীল ও স্মাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ এভিনিও শাখার ৪৮টি চেক বইয়ের পাতা ও রিদম ট্রেডিং এর নামে ডাচ বাংলা ব্যাংক প্রগতি স্মরনী শাখার একটি চেক বই পাওয়া যায়। এছাড়া তার ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৯-৫০১৫) তল্লাশি করে ১০ বোতল ফেন্সিডিল ও ২১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের আত্নীয় গিয়াস উদ্দিনকে আটক করা হয়েছে। তার কাছে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের স্বাক্ষরিত ব্যাংকের চেক বই ৪৮ টি পাতা পাওয়া গেছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ