আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ ইং

মৌলভীবাজারে শীঘ্রই পিসি আর ল্যাব স্থাপন করা হবে- জেলা প্রশাসক মীর নাহিদ আহসান

 

কাইয়ুম সুলতানঃ 

করোনার পরীক্ষার জন্য মৌলভীবাজারে খুব শীঘ্রই পিসিআর ল্যাব স্থাপন করা হবে। এছাড়াও মাস্ক ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে জেলা প্রশাসন থেকে গণপরিবহনসহ বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে।” বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাথে মতবিনিময় সভায় এ কথাগুলো বলেন নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক বাংলার দিন সম্পাদক বকসি ইকবাল আহমেদ, সংগঠনের উপদেষ্টা ডাঃ সাদিক আহমদ, সহসভাপতি মৌসুফ এ. চৌধুরী, সহসভাপতি খালেদ পারভেজ বখস, সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম শেফুল, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সানোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রনীত রঞ্জন দে, সাংগঠনিক সম্পাদক দুরুদ আহমেদ, মাহমুদুর রহমান মাহমুদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক বিকুল চক্রবর্তী, মাহবুবুর রহমান রাহেল, দপ্তর সম্পাদক বেলাল তালুকদার, সঞ্জয় কুমার দাশ, জাকির হোসেন, শেকুল ইসলাম তালুকদার, মেরাজ আলী, এম এ কাইয়ুম সুলতান প্রমুখ।
জেলা প্রশাসক আরো জানান, আমরা পারস্পরিক সহযোগিতার মাধ্যমে জেলার অবহেলিত চা শ্রমিক, নৃতাত্ত্বিক জনগোষ্ঠী ও প্রান্তিক জনগণের উন্নয়নে কাজ করব। এব্যাপারে আপনাদের সহযোগিতা ও পরামর্শ কামনা করি।

 

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ