আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ ইং

শেরপুরে ব্যবসায়ী গ্রেফতার

 

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরে পদ্মা ব্যাংকের (সাবেক ফারমার্স ব্যাংক) দেড় কোটি টাকা ঋণখেলাপির চেক ডিজঅনার মামলায় সাজাপ্রাপ্ত এক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ১২ জুলাই রবিবার শহরের নিউমার্কেট এলাকার একটি হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ব্যবসায়ী রাকিবুল ইসলাম রাজন শহরের কালির বাজার এলাকার এইচ.আর. কনস্ট্রাকশন-এর স্বত্তাধিকারী। শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান হাবিব, সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, পদ্মা ব্যাংকের ঋণখেলাপি মামলায় আদালত থেকে এক বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট জারী হওয়ায় ব্যবসায়ী রাকিবুল ইসলাম রাজনকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতে সোপর্দ করা হবে।
পদ্মা ব্যাংকের কর্মকর্তারা জানান, শেরপুর শহরের কালির বাজার এলাকার ব্যবসায়ী এইচ.আর. কনস্ট্রাকশন-এর স্বত্ত্বাধিকারি রাকিবুল ইসলাম রাজন ব্যাংকের দেড় কোটি টাকা ঋণখেলাপি হন। তিনি ব্যাংকের ঋণের বিপরীতে চেক প্রদান করলে সেই চেক ডিজনার হলে তার বিরুদ্ধে সিআর আমলি আদালতে চেক ডিজনার মামলা করা হয়। ওই মামলায় ২০১৯ সালের ৬ ফেব্রুয়ারি যুগ্ম দায়রা জজ ২য় আদালততে তার বিরুদ্ধে ১ বছরের সাজার রায় হয়। তিনি পলাতক থাকায় তার বিরুদ্ধে আদালত ওয়ারেন্ট জারী করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ