আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ ইং

প্র‌তিশ্রুতি কথার দ্রুত বাস্তবায়‌নের প্রতীক শিক্ষামন্ত্রী ডা. দীপু ম‌নি

 

সাব্বির হোসেন সাজিদ,চাঁদপুর সদর প্রতিনিধিঃ

ক‌রোনাকা‌লে জনগ‌ণের তথা চাঁদপুরবাসীর চি‌কিৎসার কথা ভে‌বে প্র‌তিশ্রু‌তি দেন অ‌ক্সি‌জেন প্লান্ট স্থাপ‌নের। তার গর্বিত পিতার নামে প্রতিষ্ঠিত ভাষাবীর এমএ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাস্টে উ‌দ্যো‌গে উপহার দি‌লেন অ‌ক্সি‌জেন প্লা‌ন্টের। যা ক‌রেনায় আক্রান্ত রোগীর জীবন প্রদী‌পের দীপ‌শিখা হ‌য়ে কাজ কর‌বে।

শনিবার(১১ জুলাই) ভাষা বীর এম.এ ওয়াদুদ মে‌মো‌রিয়াল ট্রাষ্ট এর উ‌দ্যো‌গে চাঁদপুর জেলা ২৫০ শয্যা বিশিষ্ট জেনা‌রেল হাসপাতা‌লে “সেন্ট্রাল অ‌ক্সি‌জেন সরবরাহ প্লান্ট”এর শুভ উদ্বোধন ক‌রেন মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু ম‌নি (এম পি)। শিক্ষামন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হয়ে বলেন, চাঁদপুর জেলার সকলকে সর্বোচ্চ সুযোগ সুবিদা ও সরকারি সবার আওতায় আনতে যথেষ্ট চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির ভাই চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ডা. জে আর ওয়াদুদ টিপু তার বক্তব্যে বলেন” এই সেন্ট্রাল অক্সিজেন জোন চাঁদপুরবাসীর জন্য মাননীয় শিক্ষামন্ত্রীর উপহার, যা আজ জেলার এই হাসপাতালে স্থাপিত হলো। অন্য‌দি‌কে দ্রুততার স‌ঙ্গে এ‌গি‌য়ে চল‌ছে ক‌রোনা পরীক্ষার পি‌সিআর ল্যা‌বের কাজ। আমাদের গ‌র্বিত বাবার না‌মে তৈ‌রি ট্রা‌ষ্টের আ‌রেক‌টি মহতী উ‌দ্যোগ। শীঘ্রই চাঁপুরবাসী উপহার হি‌সে‌বে পা‌বে করোনা পরীক্ষার জন্য পি‌সিআর ল্যাব।

তিনি আরও বলেন, অটুট থা‌কুক মাননীয় শিক্ষামন্ত্রীর মান‌বিকতা। শতবর্ষী বৃ‌ক্ষের ন্যায় জীবিত হোক তার জীবন প্রদীপ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ