আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

বড়লেখায় করোনায় আক্রান্ত হয়ে প্রথম মূত্যু

 

কাইয়ুম সুলতান,  মৌলভীবাজার প্রতিনিধি :  

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এই প্রথম অবসরপ্রাপ্ত শিক্ষক তবারক আলী(৭৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মারা যাওয়া ওই শিক্ষকের বাড়ি বড়লেখা পৌরসভার বারইগ্রাম (মহুবন্দ) এলাকায়। তিনি ষাটমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক।

জানাগেছে শুক্রবার (১০ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টায় সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। উপজেলায় এই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোনো ব্যক্তির মৃত্যু হলো। বড়লেখায় এ পর্যন্ত ৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে ৪০ জন সুস্থ্য হয়েছেন।

এদিকে শনিবার (১১ জুলাই) সকালে স্বাস্থ্যবিধি মেনে ওই শিক্ষকের লাশ দাফন করেছে মৌলভীবাজার ইকরামুল মুসলিম ফাউন্ডেশন।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস এ তথ্য নিশ্চিত বলেন, মারা যাওয়া ওই শিক্ষক করোনার উপসর্গ জ্বর ও কাশিতে ভুগছিলেন।গত ৬ জুলাই তিনি নমুনা পরীক্ষার জন্য দেন। গত বুধবার (০৮ জুলাই) রাতে তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। পরদিন সকালে তার বাড়ি লকডাউন করা হয়। অবস্থার অবনতি হওয়ায় গতকাল শুক্রবার তাকে সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রাতেই তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তাঁর লাশ দাফন করা হয়েছে।বড়লেখায় করোনা পজিটিভ হয়ে তিনি প্রথম মৃত্যবরণ করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ