আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

বুয়েট ব্যাচ-৯০ এর উদ্যোগে ১০০পরিবার পেল ৭দিনের খাদ্য সামগ্রী

রাব্বী হোসাইন, পত্নীতলা উপজেলা প্রতিনিধিঃ

দিন দিন চরম অবনতির দিকে যাচ্ছে করোনা ভাইরাস পরিস্থিতি আর অন্যদিকে অধিক বৃষ্টিপাত ও আগাম বন্যায় উভয় সংকটে দিশেহারা ভাবে দিন কাটাচ্ছে নিম্ন আয়ের মানুষগুলো।

খাদ্য অভাবে দিন কাটাচ্ছে খেটে-খাওয়া নিম্ন আয়ের মানুষগুলো। তাই করোনা বিপর্যয়ে বিপন্নদের মধ্যে “বুয়েট ব্যাচ-৯০” এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (১১ জুলাই) বিকেলে নওগাঁ জেলার পত্নীতলা উপজেলাতে সামাজিক দূরুত্ব বজায় রেখে এই খাদ্য সহায়তা পৌঁছে দেন যুব সংগঠক ও সমাজকর্মী মোঃ মামুনুর রেজা।

উপহার সামগ্রী নিতে আসা কয়েকজন মধ্যবিত্ত পরিবারের লোকজন বলেন, আগে আমাদের পরিবার পরিজন নিয়ে ভালভাবে দিন চলত। করোনা সংকটে পড়ে আমরা আর্থিকভাবে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি। চাল ডাল আনারও ক্ষমতাও নাই। আত্মীয় স্বজনের কাছেও যেতে পারছি না। “বুয়েট ব্যাচ-৯০” এর মাধ্যমে আজকে এই খাদ্য সামগ্রী পেয়ে অনেক উপকার হলো। কয়েকটা দিন তো খেতে পারব।
সমাজকর্মী মোঃ মামুনুর রেজা বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে সরকার মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে। ফলে সকলের মতো দিনমজুর মানুষের পরিবার গুলো খাবার সংকটে পড়েছে। এই সংকট কালে পত্নীতলার ১০০টি অসহায় পরিবার গুলোর মাঝে ঈদ সামগ্রী তুলে দেয়ার জন্য “বুয়েট ব্যাচ-৯০” এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশও করেন তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সমাজকর্মী মোঃ আব্দুস সামাদ (সামাদ মেম্বার), সৌরভ, দেলোয়ার, মন্টু মিয়া, আবু তাহের সহ সমাজের গুণীজন মানুষজন।                      

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ