আজ ৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জুলাই, ২০২১ ইং

ধামরাইয়ে বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বেনজীর আহমদ এমপি

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই উপজেলায় বিভিন্ন ইউনিয়নে নিম্নবর্ণিত উন্নয়নূলক কাজ ১) রাস্তার নামঃ জয়পুরা মোহাম্মদ আলীর বাড়ী হতে কাইটামারা ব্রীজ ভায়া আওলাদ মিলস পর্যন্ত রাস্তা পাকাকরণ দৈর্ঘ্য-২.৮২০ কিঃমি, ২) জালসা হতে দত্ত নালাই পর্যন্ত রাস্তা পাকাকরণ, দৈর্ঘ্য-১.০৬৪ কিঃমিঃ, ৩) কাওলী পাড়া ব্রীজ হতে জালসা হাইস্কুল পর্যন্ত, ১.৮১৬ কিঃমিঃ রাস্তা পাকা করণ মোট ব্যায়-৪.০২ কোটি (প্রায়) কাজের ভিত্তি প্রস্তর স্হাপন করা হয়েছে।

শুক্রবার (১০ই জুলাই) ধামরাই উপজেলার
সোমভাগ ইউনিয়ন ও গাঙ্গুটিয়া ইউনিয়নের তিনটি পাকা রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ধামরাই বাসির অহংকার ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য,ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব বেনজীর আহমদ।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ যুব মহিলা লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, ধামরাই উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ভিত্তি প্রস্তর স্হাপন কালে ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন- করোনা কালেও আমাদের উন্নয়নমূলক কার্যক্রম চলমান আছে এদিক দিয়ে বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসাদের দেশ এগিয়ে আছে তা সম্ভব হয়েছে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে। আপনারা মানণীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।ধামরাইয়ের সার্বিক উন্নয়ন করার জন্য আমাদের সরকার সর্বাত্মক সহযোগিতা করবে আমি যেখানে যা যা করার প্রয়োজন তা করবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ