আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ ইং

সাভারে শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক :

সাভারের হেমায়েতপুর এলাকা থেকে ৩ হাজার ২০০ পিস ইয়াবাসহ মজনুর রহমান ওরফে মজনু (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১০ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক কাওছার সুলতান।

এর আগে বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে সাভারের হেমায়েতপুর এলাকার ঋষিপাড়া থেকে তাকে আটক করা হয়।

আটক মজনুর রহমান ওরফে মজনু কুষ্টিয়া জেলা সদরের খাজানগর গ্রামের আব্দুল বারেক দুলুর ছেলে। তিনি সাভারের ভরারি এলাকার আব্দুল মজিদের বাড়িতে ভাড়া থেকে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন বলে জানা গেছে।

গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর-সিংগাইর সড়কের দক্ষিণ পাশে মামা ভাগিনা জেনারেল স্টোরের সামনে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মাদক ব্যবসায়ীরা কৌশলে পালানোর সময় মজনুর রহমান ওরফে মজনুকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে টিফিন বাটির ভেতর থেকে ৩২ টি ১০০ পিসের ইয়াবার প্যাকেট উদ্ধার করা হয়। একই সাথে নীল রঙ্গের একটি পালসার এএস ১৫০ মোটরসাইকেল জব্দ করা হয়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক কাওছার সুলতান বলেন, আটক মজনুর রহমান ওরফে মজনুর বিরুদ্ধে কুমিল্লা, রাজধানীর দারুস সালাম ও মোহাম্মদপুর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মজনুর রহমান ওরফে মজনু পেশাদার মাদক ব্যবসয়ী। এব্যাপারে সাভার থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার বলেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ইয়াবাসহ আটক করা হয় শীর্ষ মাদক ব্যবসায়ী মজনুকে। তিনি আরও বলেন মাদকের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ