আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

ধামরাইয়ে মানবতাবাদী যুবলীগ নেতা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের ত্রাণ ও মাস্ক বিতরণ

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে নিম্নআয়ের কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশক্রমে মানণীয় প্রধানমন্ত্রীর পক্ষে ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নে তিন শতাধিক অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরন করা হয়েছে।

মানবতাবাদী নেতা করোনা কাল শুরু হওয়ার পর থেকে জনসচেতনতা মূলক কর্মসূচি গ্রহণ, করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব ঠেকাতে ধামরাই উপজেলার প্রটিটব গ্রাম মহল্লায় কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে সরকারি ত্রাণ বিতরণ সেই সাথে নিজ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করে চলছেন করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ ঝুঁকি নিয়ে দিন-রাত নিরলস ভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছেন দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে। তাই সমহ্র ধামরাই উপজেলায় জনশ্রুতি রয়েছে জনতার চেয়ারম্যান জননন্দিত ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন। যিনি ছাত্র জীবন থেকে শুরু করে প্রতিটি নির্বাচনে বিজয়ী হয়েছেন। কলেজ জীবনে ধামরাই সরকারি কলেজের ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন সাধারণ ছাত্র-ছাত্রীদের প্রত্যক্ষ ভোটে। ঐতিহ্যবাহী ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও সহ-সভাপতি নির্বাচিত হয়েছিলেন পরবর্তীতে ধামরাই পৌরসভার ১নং ওয়ার্ড এর কাউন্সিলর, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বর্তমানে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনসেবায় নিজেকে উৎসর্গ করেছেন তিনিই মোঃ মোহাদ্দেছ হোসেন ।
বুধবার (৮ই জুলাই) ধামরাই উপজেলার চৌহাট ও কুল্লা ইউনিয়নে বিভিন্ন গ্রামে ঘুরে খাদ্য সামগ্রী,মাস্ক ও শিশুদের জন্য বিস্কুট উপহার দেন ধামরাই উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ধামরাইবাসির পরীক্ষিত আপনজন জননেতা জনাব মোহাদ্দেছ হোসেন।
কর্মহীন অসহায় পরিবারের মাঝে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরন করেন ধামরাই উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন।

করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর পর থেকে এ ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত থাকার জন্য বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করে যাচ্ছেন । হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক, হ্যান্ড গ্লাফস্ সহ বিভিন্ন উপকরণ।

খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরন কালে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেস হোসেন বলেন করোনার প্রাদুর্ভাব এর কারণে কেউ আতঙ্কিত হবেন না। সচেতন হোন। স্বাস্থ্যবিধি মেনে নিয়মিত সাবান দিয়ে হাত ধোঁয়া ও মাস্ক ব্যবহার করুন। সামাজিক দূরত্ব বজায় রাখুন। অকারণে কেউ ঘরের বাহিরে যাবেন না। মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন আপনাদের সেবা করার জন্য। যদি আপনাদের কারোর কোন খাদ্য সংকট থাকে তাহলে আমাদের জানাবেন আমরা মানণীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী পৌঁছে দিব।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ