আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ধামরাইয়ে ভাইস-চেয়ারম্যান সোহানা জেসমীন মুক্তা’র করোনা কালে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ অব্যাহত

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

 

ঢাকা জেলার ধামরাইয়ে করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবেলায় ঘরবন্দি গরীব অসহায় কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা।
ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এর নির্দেশনায় ও ঢাকা – ২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি এর তত্ত্বাবধানে ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান , বাংলাদেশ যুব মহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক এবং সভাপতি নারী উন্নয়ন ফোরাম ঢাকা বিভাগ
অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা এর উদ্যোগে তার ব্যক্তিগত তহবিল থেকে গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে চলেছেন।

শনিবার (৮ই জুলাই) দিনব্যাপী ধামরাই উপজেলার পৌরসভা,কুশুরা,গাঙ্গুটিয়া ইউনিয়নের দুই শতাধিক গরীব অসহায় কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
বিতরনকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল,ডাল,আলু, পিয়াজ।
এছাড়াও হামিদা আফাজ বালিকা উচ্চ বিদ্যালয় ও জালসা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই ও খাদ্য সামগ্রী বিতরণ সহ বিধবা ও স্বামী পরিত্যক্তাদের মাঝে অর্থ সহায়তা করেন।
সরকার বাড়ি জামে মসজিদ টোপের বাড়ি,কুশুরা উন্নয়ন জন্য আর্থিক অনুদান প্রদান।
খাদ্য বিতরনকালে ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা বলেন – করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবেলায় ঘরবন্দি কোনো গরীব অসহায় মানুষ খাদ্যের অভাবে যেন কষ্ট না পায় সে লক্ষ্যেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি কাজ করে যাচ্ছেন-যাবেন। তাদের এ খাদ্য সামগ্রী বিতরনের কাজ পৌর সভা সহ উপজেলার বিভিন্ন এলাকায় চলমান থাকবে বলেও তিনি জানান।
ধামরাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ বেনজির আহমেদ মুকুল,হামিদা আফাজ বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি লায়ন শহীদ মহসিন মুজিব, প্রধান শিক্ষক মোঃ আরিফুর রহমান, শিক্ষক বৃন্দ,ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ,জালসা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, শিক্ষক বৃন্দ,ম্যানেজিং কমিটি সদস্যবৃন্দ ধামরাই উপজেলা প্রজন্মলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ইঞ্জিনিয়ার রাকিব মাহমুদ, মোহাম্মদ সজিব সভাপতি কুশুরা প্রজন্ম লীগ,আকবর হোসেন সভাপতি সূতিপাড়া প্রজন্ম লীগ ও অন্যান্য নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য সুধীজন উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ