আজ ৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুলাই, ২০২১ ইং

রাজশাহী গোদাগাড়ীতে ফেন্সিডিল সহ আটক দুই

 

রাজশাহী ব্যুরো,  জিয়াউল কবির,  ইসহাক :

রাজশাহীর গোদাগাড়ীতে চাঁপাইনবাবগঞ্জ হতে মোটরসাইকেল যোগে রাজশাহীর দিকে মাদক দ্রব্য (ফেন্সিডিল) পরিবহন করতে গেলে গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে তাদের আটক করা হয়।

আজ ০৭জুলাই মঙ্গলবার সকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় স্টাফ উপ-পরিদর্শক জনাব মোঃ দেলোয়ার হোসেন, এএসআই টি এম জনাব মোঃ নাসির উদ্দিন, সিপাহী বকুল কুমার সাহা, ড্রাইভার মোঃ শামীম মিয়া সহ একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযানটি পরিচালনা করেন।
এইসময় তাদের স্কুল ব্যাগ হতে ৫৭ ও প্লাস্টিক এর ব্যাগ হতে ৫০ পিচ সর্বমোট ১০৭পিচ আমদানি নিষিদ্ধ (কোডিন ফসফেট) ফেন্সিডিল ও একটি ১২৫ সিসির মোটরসাইকেল আটক করা হয়।

আটককৃতরা হলেন শিবগঞ্জ থানার দৌলতপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মোঃ আব্দুর রাজ্জাক (২৮), অপরজন গাজীপুর সদর থানার আদাবর (সাইনবোর্ড) এলাকার মোঃ আব্দুল গনির স্ত্রী মোসাঃ সেলিনা বেগম (৪৮) কে গোপন সংবাদের ভিত্তিতে তাদের কাছে আমদানি নিষিদ্ধ ফেনসিডিলসহ আটক করা হয়।

মূলত পার্শ্ববর্তী দেশ ভারত থেকে চাপাই নবাবগঞ্জ এর বর্ডার কাছে হওয়ায় সাম্প্রতিকালে এই রুটটিকে মাদক ব্যবসায়ীরা প্রধান রুট হিসেবে ব্যবহার করে আসছে ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের (ভারপ্রাপ্ত) পরিদর্শক জনাব মোঃ আশরাফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে থামাতে গেলে তারা পালানোর চেষ্টা করে এমন সময় ধাওয়া করে উক্ত ব্যাক্তিদের আটক করতে সক্ষম হল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

তাদেরকে গোদাগাড়ী মডেল থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ধারা(১) সরনীয় ক্রমিক নং১৪(গ) ও ২৬ (১) ও ৪১ ধারা অনুযায়ী তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ