আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ ইং

চাঁদপুরে সেচ্ছাসেবী সংগঠন উদীয়মান প্রজন্ম এর বৃক্ষরোপণ কর্মসূচি

 

 

 

সাব্বির হোসেন সাজিদ, চাঁদপুর সদর প্রতিনিধিঃ

গাছ লাগিয়ে ভরবো দেশ তৈরি করবো সুখের পরিবেশ’ সবুজ নগর সবুজ দেশ লাল সবুজের বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন উদীয়মান প্রজন্ম বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন।

৬ জুন (সোমবার) দুপুর ১২ টায় চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের অভ্যন্তরে উদীয়মান প্রজন্ম সংগঠন এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন। বৃক্ষ রোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

এ সময় আব্দুল্লাহ আল মামুন জামান তার দেওয়া অনুপ্রেরনামূলক বক্তব্যে বলেন,
“এখন গাছ লাগানোর উপযুক্ত সময়। আসুন আমরা প্রত্যেকে তিনটি করে গাছ লাগাব সেই শপথ গ্রহণ করি। এছাড়া আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ প্রদান করেছেন দেশের প্রত্যেক নাগরিককে অন্তত তিনটি করে গাছ লাগানোর জন্য। উদীয়মান প্রজন্ম স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের জেলা প্রশাসক কার্যালয়ের অভ্যন্তরে যে গাছ গুলো রোপন করেছে, আমরা সে গাছগুলো তত্ত্বাবধান করব। উদীয়মান প্রজন্মের মহতী উদ্যোগের জন্য সংগঠনের সবাইকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে তার বক্তব্য শেষ করেন। “

এ সময় উপস্থিত ছিলেন উদীয়মান প্রজন্ম সংগঠনের উপদেষ্টা প্রভাষক ডাক্তার শেখ মহসীন, প্রবীর দেব অপু মিত্র, জাহিদুল হক মিলন , জেলা প্রশাসকের স্বেচ্ছাসেবক দলনেতা মোঃ ফারুক হোসেন, চাঁদমুখ এর প্রতিষ্ঠাতা এস এম জাকির।

উদীয়মান প্রজন্মের সিনিয়র সহ- সভাপতি মোঃ মমিন গাজী, সহ- সভাপতি সোহেল খান, সাধারন সম্পাদক মোঃ রুবেল হোসাইন, যুগ্ম সাধারন সম্পাদক মেহদী হাসান, সাংগঠনিক সম্পাদক রনবীর তন্ময় দে সদস্য মোঃ পিয়াস তালুকদার, রবিউল ঢালী,।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ