আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

নওগাঁর আত্রাইয়ে করোনা আক্রান্ত সকলকে সুস্থ্য ঘোষণা করা হয়েছে

 

 

মোঃ ফিরোজ হোসাইন
নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে করোনা আক্রান্ত আগের ১১ জনসহ ১৩ জনের সকলকে সুস্থ্য ঘোষণা করা হয়েছে মৃত্যু বরণ করেছেন ১ জন। আত্রাইয়ে করোনা আক্রান্ত রোগী রাইশোলোশন মর্মে রবিবার রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার রোকসানা হ্যাপি তথ্য নিশ্চিত করেন।
সোমবার সকালে সুস্থ্যদের অভিনন্দন জানিয়ে অফিসে যোগদানের আহবান জানান উপজেলা করোনা বিষয়ক কমিটির সভাপতি ইউএনও মোঃ ছানাউল ইসলাম। সুস্থ্যরা হলো উপজেলা হাসপাতালের স্বাস্থ্য পরিদর্শক আসলাম হোসেন এবং সেবিকা শারমিন সুলতানা।
জানা গেছে, গত ২০ জুন আক্রান্তদের নমুনা সংগ্রহ করে পাঠালে ২৮ জুন হাসপাতালের স্বাস্থ্য পরিদর্শক আসলাম হোসেন(৫৭), সেবিকা শারমিন সুলতানা(২৫) এবং উপজেলার ভবানীপুর গ্রামের মফিজ উদ্দিন(৬০) করোনার রির্পোট পজিটিভ আসে। এদেরমধ্যে মফিজ উদ্দিন গত ২২ জুন মারা যায়। আক্রান্ত দু’জনক বিশেষ ব্যবস্থায় রেখে চিকিৎসা এবং নিয়মিতভাব নমুনা পাঠালে সর্বশেষ রবিবার রাতে তাদের রির্পোট নিগেটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার রোকসানা হ্যাপি বলেন, মনোবল ঠিক রাখাতে প্রথম থেকে আমরা তাদের চিকিৎসা এবং নিয়মিত যোগাযোগ রেখে দিকনির্দশনা দিয়ে যাচ্ছিলাম। আমি আশাবাদি ছিলাম তাদের সুস্থ্যতা নিয়ে। সর্বশেষ তাদের নমুনা নিয়ে পরীক্ষার জন্য পাঠালে রবিবার রির্পোট নেগেটিভ এসেছে এবং তারা এখন সুস্থ্য।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ