আজ ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে নভেম্বর, ২০২০ ইং

কাউন্সিলর’কে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টায় গোদাগাড়ীতে যুবকের জেল

 

জিয়াউল/ইসহাক
রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার জনৈক কাউন্সিলর এর বাসায় হিরোইন রেখে ফাঁসাতে গিয়ে এলাকাবাসীর হাতে আটক হয়েছে এক যুবক।
আজ ০৬ জুলাই বুধবার রাত্র আনুমানিক সাড়ে তিনটার দিকে গোদাগাড়ী পৌরসভার দুই (০২) ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোফাজ্জল হোসেন (মোফা) বাসায় পূর্ব শত্রুতার জের ধরে হিরোইন রেখে ফাঁসাতে গিয়ে তার বাসায় লাগানো সিসি ক্যামেরাগুলোকে নষ্ট করার চেষ্টা করা অবস্থায় শব্দে জনৈক প্রতিবেশী ঘুম থেকে উঠে বাইরে আসলে সেই চক্রের অন্যান্য সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। এবং মাদারপুর(কাইয়া পাড়া) গ্রামের নইমুদ্দীন এর ছেলে সোহেল রানা (২৬) হাতে নাতে ধরা পরে।
পরে তাকে গোদাগাড়ী মডেল থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় তার সাথে মূল হোতা মাদারপুর গ্রামের আবুল কাশেম এর ছেলে আঃরহিম(২৬), শহিদুল ইসলাম এর ছেলে জয় (২২), মিনার ছেলে নিরব(২০) উভয়ের বাসা মাদারপুর আটককৃত আসামির সাথে যুক্ত ছিল বলে জানা যায়।

পরে আটক আসামিকে গোদাগাড়ী উপজেলা সহকারী (ভূমি) অফিসার মোঃ এমরানুল হক এর অফিসে নিয়ে আসলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) ২১ ধারা অনুযায়ী এক বছরের জেল দেওয়া হয়।

এছাড়াও গোদাগাড়ী পৌরসভা কাউন্সিলর জানান, আমার বিরুদ্ধে দীর্ঘদিন থেকে ষড়যন্ত্র করে আসছে একটি চক্র। তারই ধারাবাহিকতায় এই ষড়যন্ত্র করতে গিয়ে ধরা পড়ে। তিনি জানান ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়া চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ