আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ ইং

কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগে জুনে রেকর্ড রাজস্ব আদায় 

 

শাহ আলম, রাঙ্গামাটি প্রতিনিধি : 

রাঙ্গামাটি জেলার কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগে গত জুন মাসে রেকর্ড পরিমান বিদ্যুৎ বিল আদায় করেছে গ্রাহকদের কাছ থেকে। কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগের আবাসিক প্রকৌশলী সুভাষ চৌধুরী জানান, জুন মাসে কাপ্তাই, রাজস্হলী, বিলাইছড়ি, রাংগামাটি সদর উপজেলার মগবান ও জীপতলি এবং রাংগুনিয়া উপজেলার নিশ্চিন্তাপুর এলাকার ১৩ হাজার ৫০০ শত গ্রাহকের কাছ থেকে ২ কোটি ৮৭ লাখ ৩২ হাজার ২ শত ২৬ টাকার বিদ্যুৎ বিল আদায় করা হয়েছে, যা অতীতের তুলনায় অনেক বেশি।
আবাসিক প্রকৌশলী জানান, আমি গত ৫ ফেব্রুয়ারি এই দপ্তরে যোগদান করার পর, বিভিন্ন ক্যাটাগরি গ্রাহকের সাথে মতবিনিময় করি এবং গ্রাহকের সকল সমস্যা সমাধানে আন্তরিক হই। বকেয়াধারী গ্রাহকদের বকেয়া বিল পরিশোধে উদ্বুদ্ধ করি। ফলে এই রাজস্ব আদায় সম্ভব হয়েছে।
তিনি আরোও জানান, এই বিদ্যুৎ সরবরাহ বিভাগের অধীন প্রথম শ্রেণীর গ্রাহক যেমন বাংলাদেশ নৌ বাহিনী, সেনাবাহিনী, বিজিবি, কেপিএম, হাইড্রো স্টেশন এদের প্রতিষ্ঠানে বিদ্যুৎ সেবার মান বৃদ্ধি করতে সক্ষম হই। তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ – তাই প্রাকৃতিক দূর্যোগ ছাড়া বিদ্যুৎ বিভাগ ২৪ ঘন্টা নিরিবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা প্রদান করে আসছে।
উল্ল্যেখ যে, কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগ হতে কাপ্তাই, রাজস্হলী, বিলাইছড়ি, রাংগামাটির মগবান, জীপতলি, রাংগুনিয়া উপজেলার নিশ্চিন্তাপুর,বরকল, জুড়াছড়ি এবং কাউখালী উপজেলার বেতবুনিয়াতে বিদ্যুৎ সরবরাহ করা হয়ে থাকে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ