আজ ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে নভেম্বর, ২০২০ ইং

আদর্শ দোহার গড়তে কাজ করব নবনিযুক্ত ইউএনও

 

 

শহীদুল্লাহ্ (সুমন) – দোহার উপজেলা প্রতিনিধি :

নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ বলেছেন, দোহার উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়ে কাজ করে যাব। রবিবার (৫ জুলাই) দোহারে তাঁর প্রথম কর্মদিবসে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী শুভেচ্ছা জানাতে এলে তিনি একথা বলেন। এক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন ইউএনও ফিরোজ মাহমুদ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা প্রকৌশলী হানিফ মোহাম্মাদ মুশির্দী, বিলাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন মোল্লা সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।
প্রসঙ্গত, ঢাকা জেলার দোহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পদে যোগদান করার আগে এ এফ এম ফিরোজ মাহমুদ মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন। গত ৪ জুন সরকারের সংশ্লিষ্ট দপ্তরের এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাঁকে দোহারের ইউএনও পদে নিযুক্ত করা হয়।
জানা যায়, ২০১৩ সালে ৩১তম বিসিএস-এর মাধ্যমে নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে যোগদান করেন ফিরোজ মাহমুদ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই মেধাবী শিক্ষার্থী এর আগে ২০১২ সালে অগ্রণী ব্যাংকের ‘সিনিয়র অফিসার’ পদে কর্মরত ছিলেন। ২০১৯ সালের এপ্রিল মাসে তিনি মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার ইউএনও পদে যোগদান করেন। শিবালয়ের ইউএনও থাকাকালীন সেখানে তিনি রাতের আঁধারে স্টেশনে ফেলে রাখা এক বৃদ্ধকে উদ্ধার সহ জনবান্ধব বেশকিছু কর্মকান্ড করে প্রশংসিত হন। এছাড়া পদ্মায় ইলিশ রক্ষায় রাতদিন অভিযান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা সহ উল্লেখ করার মতো কাজ করেন তিনি। সবশেষ করোনা সংকটে নিজেকে অগ্রভাগে রেখে নিরলসভাবে কাজ করেন ইউএনও এ এফ এম ফিরোজ মাহমুদ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ