আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২০ ইং

সাভারে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে শিক্ষকের মৃত্যু

 

 

নিজস্ব প্রতিবেদক,  সাভার :  

 

ঢাকার সাভারের সেন্ট যোসেফস স্কুল এণ্ড কলেজের শিক্ষক জি রোজারিও (৪৯) করোনা পজিটিভ হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (৫ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা।

এর আগে রবিবার (৪ জুলাই) রাতে রাজধানীর স্কয়ার হাসাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে তার মৃত্যুর আগ মহুর্তের নমুনা পরিক্ষায় করোনা নেগিটিভ পাওয়া যায় বলে জানা গেছে।

জি রোজারিও সাভারের ধরেণ্ডা ধর্মপল্লীর রাজাসন গ্রামের সুশীল রোজারিও ছেলে। শিক্ষকতা ছাড়াও তিনি নয়ন গিলবার্ট রোজারিও ধরেণ্ডা খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারন সম্পাদক, ধরেন্ডা ধর্মপল্লীর যুব সংগঠন ধরেন্ডা মিশন তরুণ সংঘের উপদেষ্টাসহ ধর্মপল্লীর সকল কাজে তিনি অগ্রণী ভূমিকা পালন করতেন বলে জানা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। এসময় করোনা পরিক্ষার জন্য তিনি নমুনা সরবরাহ করেন। পরে গত ৬ জুন তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর পরে রাজধানীর গ্রীণ লাইফ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে পরবর্তীতে ঢাকার স্কয়ার হাসাতালে নেওয়া হয়। এখানেই গতকাল রবিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, তাকে সৎকারের জন্য আমাদের দাফনের করার যে টিম রয়েছে তারা প্রস্তুতি নিয়েছে, কিছুক্ষণের মধ্যেই সেখানে গিয়ে মরদেহ সৎকার করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ