আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং

গাজীপুরে র‌্যাবের হতে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 

মনিরুল ইসলাম মেরাজ শ্রীপুর প্রতিনিধি :

 

 

গাজীপুরের টঙ্গীর মাজার গেইট এলাকা থেকে ৪৮ ক্যান বিদেশী বিয়ার এবং একটি প্রাইভেটকার সহ কুখ্যাত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ১। গতকাল রাতে র‌্যাবের বিশেষ অভিযানের মাধ্যমে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো – ঢাকার তেজগাঁও থানার শাহীনবাগ এলাকার আব্দুল মুন্না মোল্লার ছেলে মোঃ মামুন মোল্লা এবং অরেকজন ফরিদপুর জেলার ভাংগা থানার চরমোক ডোবা এলাকার মৃত মমিন শেখের ছেলে মোঃ হাসেম শেখ।

র‌্যাব- ১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ আব্দুল্লাহ আল মামুন জানান গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি অভিযানিক দল টঙ্গীর মাজার গেইট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এইসময় তারা সেখান থেকে ৪৮ ক্যান বিদেশী বিয়ার, ১টি প্রাইভেটকার, ৩ টি মোবাইল ফোন এবং নগদ ২ হাজার টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন তারা। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এইসব বিয়ার এনে গাজীপুরের বিভিন্ন জায়গায় বিক্রি করত বলে স্বীকার করেছে।এই বিষয়ে আরো তদন্ত করে দোষীদের বিরুদ্দে ব্যবস্থা নেওয়ার কথা জানায় র‌্যাব-১। তাছাড়া মাদক, মদ ও অন্যান্য নেশা জাতীয় দ্রব্যের বিক্রি ও চোরাচালান বন্ধে এসকল অভিযান চালু রাখার কথা জানায় র‌্যাব।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ