আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

শিক্ষার্থীদের ভাড়া সংক্রান্ত সমস্যায় পাশে থাকবে ছাত্রলীগ

 

 

ক্যাম্পাস প্রতিনিধি : সাকিব হাসান :

শিক্ষার্থীরা বাড়িভাড়া সংক্রান্ত যে কোনো সমস্যায় পড়লে তার সুষ্ঠ সমাধানে পাশে থাকবে ছাত্রলীগ। গতকাল (শুক্রবার) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি দেখা গেছে বাড়িভাড়া দিতে বিলম্ব হওয়ার কারনে বিনা নোটিশে কয়েক শিক্ষার্থীর সার্টিফিকেটসহ মূল্যবান জিনিসপত্র ভাগাড়ে ফেলে দেওয়া হয়েছে, যা কখনোই কাম্য নয়। ঐ ঘটনায় বাংলাদেশ ছাত্রলীগ পরিবার তীব্র নিন্দা জানিয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ মনে করে, শিক্ষার্থীদের সাথে এমন অমানবিক আচরণ তাদের সম্ভাবনাময় ভবিষ্যতের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করবে।

বিদ্যমান করোনা মহামারীকালে শিক্ষার্থীদের সঙ্গে অমানবিক আচরণ না করে তাদের প্রতি সদয় হয়ে যৌক্তিক ও সুষ্ঠ সমাধানের জন্য বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে সব বাড়িওয়ালা ও মেস মালিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

পাশাপাশি শিক্ষার্থীদের যে কোনো মানবিক, যৌক্তিক বিষয়ে সুষ্ঠ সমাধানের জন্য প্রয়োজনে ছাত্রলীগ কেন্দ্রীয় নেতাদের নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। স্বাধীন শাহেদ, সমাজসেবা সম্পাদক (০১৭২৩৬০৯১৫৭), হাসানুর রহমান হাসু, উপ-সমাজসেবা সম্পাদক (০১৭০৩৯৮৫৪০১), তৌকির আহম্মেদ তপু (০১৯১২২৩১১৭৫), আহমেদ নাসিম ইকবাল (০১৭৭৩৯৭৫২৭৭) ও সাঈদ আনোয়ার (০১৭১৩৬৩৩২৭৯)।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ