আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ ইং

কাপ্তাই থানার ওসি সহ করোনায় আক্রান্ত-৯

 

 

 

শাহ্ আলম, রাংগামাটি প্রতিনিধি :

 

রাঙ্গামাটি জেলার কাপ্তাইয়ে করোনা রোগীর সংখ্যা-৬০ পেরিয়ে গেল। বুধবার ১ জুলাই সকালে চট্রগ্রাম হতে আসা রিপোর্টে কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন সহ আরোও ৩ পুলিশ সদস্যের করোনা পজেটিভ এসেছে বলে জানিয়েছেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডা: ওমর ফারুক রনি। আক্রান্ত অপর পুলিশ সদস্যদের মধ্যে ২ জন কাপ্তাই থানার এবং ১ জন কেপিএম ডিসিএল বাংলা পুলিশ ক্যাম্পের সদস্য । গত ২৪ জুন তাদের নমুনা নেওয়া হয়েছিল বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন। এইছাড়া বুধবার করোনা সনাক্ত হওয়াদের মধ্যে একজন কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট, ১২ এবং ১৫ বছর বয়সী উপজেলা হাসপাতাল এলাকার ২ জন শিশু, কাপ্তাই প্রজেক্ট এলাকার ২৫ বছর বয়সী এক যুবক এবং চন্দ্রঘোনা মিশন এলাকার ৬৯ বছর বয়সী এক নাট্য পরিচালক আক্রান্ত হয়েছেন করোনায়।
কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন জানান, সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে তিনি শুরু থেকেই মাঠে পর্যায়ে ছিলেন। এই ছাড়া কাপ্তাই থানার অনেক পুলিশ সদস্য ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি তাদের সংস্পর্শে এসেছিলেন বিধায় করোনায় আক্রান্ত হয়েছেন।ওসি নাসির উদ্দীন জানান, তিনি উপজেলা সদরে তাঁর সরকারি বাসভবনে আইসোলেশনে থেকে এবং অন্য পুলিশ সদস্যরা থানা এবং ফাঁড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।
এদিকে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন আক্রান্ত হাসপাতাল এর স্বাস্থ্য কর্মী এবং হাসপাতাল এলাকার ২ শিশু হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
এই নিয়ে কাপ্তাইয়ে করোনায় আক্রান্ত হলেন ৬৮ জন এবং সুস্হ হলেন ২১ জন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ