আজ ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে নভেম্বর, ২০২০ ইং

ধামরাইয়ে শিক্ষক ও হতদরিদ্রদের মাঝে অর্থ সহায়তা করে সাংসদ

 

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন হয়ে বেকার হয়ে পড়া বিভিন্ন স্কুল, কিন্ডারগার্টেন এর শিক্ষক মন্ডলী ও অসহায় অসচ্ছল হতদরিদ্র পরিবারের সহায়তায় ঢাকা – ২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা, আলহাজ্ব বেনজীর আহমদ এর ঐচ্ছিক ফান্ড থেকে, ধামরাই উপজেলার স্কুল, কিন্ডারগার্টেন ও ব্যক্তি মালিকানাধীন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও অসহায় হতদরিদ্র ১৯১ জন মানুষের মাঝে নগদ দুই হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সোমবার (২৯ শে জুন -২০২০ খ্রীস্টাব্দ) ধামরাই উপজেলার অডিটোরিয়ামে নগদ অর্থ বিতরণ কার্যক্রম ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ সামিউল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত নগদ অর্থ বিতরণ কার্যক্রম এর সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদএমপি মহোদয় এর একান্ত সচিব ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেন ও দলীয় নেতৃবৃন্দ।
ধামরাই উপজেলার বিভিন্ন এলাকায় স্কুল, কিন্ডারগার্টেন এর শিক্ষক ও অসহায় অসচ্ছল হতদরিদ্রদের জন প্রতি ২০০০/- দুই হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।

নগদ অর্থ বিতরণ কালে মানণীয় এমপি মহোদয় এর একান্ত সচিব ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেন বলেন – মানণীয় এমপি আলহাজ্ব বেনজীর আহমদ মহোদয় বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাব এর কারণে বর্তমান পরিস্হিতি বিবেচনায় মানবিক দিক চিন্তা করে আপনাদের উপহার হিসেবে নগদ অর্থ পাঠিয়েছেন। সেই সাথে বলেছেন করোনার কারণে কেউ যেন আতঙ্কিত না হয়ে সচেতন হতে বলেছেন। স্বাস্থ্য বিধি, সামাজিক দূরত্ব বজায় রাখা ও সরকারি নির্দেশনা মেনে চলার জন্য সর্বসাধারণের প্রতি আহবান জানিয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ