আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

পুঠিয়ার বানেশ্বরে এক দোকানদার করোনায় আক্রান্ত

 

 

 

মোঃ ফামিন জামিল
রাজশাহী কলেজ প্রতিনিধি :

রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর বাজারে মোটর সাইকেল পার্টসের দোকানদার মোঃ রবিউল ইসলাম নামে একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তিনি চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের তাতারপুর গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র। তার দোকান বানেশ্বর বাজার ইসলামী ব্যাংকের উত্তরে আফজাল হাজীর বিল্ডিং এর পাশে।
আজ সকালে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান।তিনি গত ২৫ জুন নিজের পরিচয় গোপন রেখে রাজশাহী নগরীর বাসিন্দা পরিচয় দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা প্রদান করেন। ঐ দিনই নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। রবিউল ইসলামের করোনা শনাক্ত হলে প্রশাসনের লোকজন তার বাড়ি লকডাউন করতে নগরীর দেওয়া ঠিকানায় যায়। কিন্তু দুইদিন ধরেও নগরীতে তার ঠিকানা নিশ্চিত করা সম্ভব হয়নি। অবশেষে গতকাল শনিবার জানা যায় তিনি চারঘাটে অবস্থান করছেন।
তবে করোনা আক্রান্ত রবিউল ইসলাম পরিচয় গোপনের বিষয়টি অস্বীকার করে বলেন,”সঠিক ঠিকানা দিয়েছি কিন্তু হাসপাতাল কতৃপক্ষ ভুল লিখেছে।” হঠাৎ দুই দিন ধরে জ্বর ও গলা ব্যাথা শুরু হলে তিনি রামেকে গিয়ে নমুনা প্রদান করেন। বর্তমানে তিনি চারঘাট নিজ বাড়িতে অবস্থান করছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ