আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

কালিয়াকৈরে পাওনা টাকা চাওয়ায় সাবেক চেয়ারম্যান কে লাঞ্চিত

 

 

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈরে দোকান ভাড়ার পাওনা টাকা চাওয়ায় আটাবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী মোঃ শামসুল হক (৭০) কে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চেয়ারম্যানের ছেলে মৃতুল বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, কালিয়াকৈর ট্রাকস্ট্যান্ডে চেয়ারম্যান শামসুল হকের একটি দোকান ঘর মোয়াজ্জেম হোসেনের ছেলে মোঃ সাখাওয়াত হোসেন (৪০) প্রায় চার বছর যাবত ভাড়া নিয়ে তার ব্যবসা চালিয়ে আসছে। দোকান ঘরের ভাড়া প্রতিমাসে ১৫০০ টাকা করে দেওয়ার কথা থাকে। সর্বশেষ সাখাওয়াত হোসেনের নিকট চেয়ারম্যান ৮ মাসের ভাড়া মোট ১২০০০ টাকা পাওনা হয়। গত রোববার (২৭ জুন) আনুমানিক বিকাল ৫:৩০ টায় সাখাওয়াত চেয়ারম্যান কে ফোন করে বাহিরে নিয়ে দোকান খোলার ব্যাপারে কথা বললে চেয়ারম্যান সাখাওয়াতকে বলে যে, গত আট মাসের ভাড়া আমাকে দিতে হবে না আমি দোকান আর তোমাকে ভাড়া দিব না। একথা শুনে ভাড়াটিয়া সাখাওয়াত চেয়ারম্যানের ওপর চড়াও হয়ে ওঠে অতঃপর দুইপক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এই অবস্থায় সাখাওয়াতের সাথে মৃত কালু মিয়ার ছেলে মোঃ কামাল উদ্দিন (৪৭) ড্রাইভার নামক এক ব্যক্তি সহ আরো কয়েকজন চেয়ারম্যান এর উপর হামলা চালায় পরে চেয়ারম্যান কে এলোপাতাড়ি ভাবে মারপিট করে জখম ও আহত করেন।
সাবেক এই চেয়ারম্যান আরো বলেন, ঘটনার সময় তার পাঞ্জাবির পকেটে পঞ্চাশ হাজার টাকা ছিল সেই টাকাও বিবাদী সাখাওয়াত সহ তার সাঙ্গপাঙ্গরা ছিনিয়ে নিয়ে যায়।

এব্যাপারে বিবাদী সাখাওয়াতের সাথে যোগাযোগ না করতে পেরে অপর বিবাদী কামাল উদ্দিন এর সাথে কথা বলে জানা গেল, দোকান ভাড়ার ব্যাপারে চেয়ারম্যানের সাথে কথা বলতে গেলে এক পর্যায়ে চেয়ারম্যান আমাদের ওপর মারমুখী আচরণ করে অতঃপর ঘটনার জের ধরে এক সময় দু’পক্ষ হাতাহাতির ঘটনায ঘটে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুল হক বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ