আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং

চাঁদপুরে সদরে দুই শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

 

 

 

ইব্রাহীম খলীল সবুজ – চাঁদপুর জেলা প্রতিনিধিঃ

 

চাঁদপুর সদরের বড় স্টেশন ৩নং কয়ালাঘাট এলাকায় দুই শিশুকে ধর্ষনের অভিযোগে বিল্লাল নামের এক ব্যক্তিকে আটক করেছে কমিউনিটি পুলিশিং কমিটির কর্মকর্তা ও স্থানীয় জনগণ।

২৮ জুন রবিবার সকাল ১১টায় বড় স্টেশন রেলওয়ের ডগওয়াশ থেকে জামতলা এলাকার আব্দুল মালেক ঢালীর ছেলে বিল্লাল ঢালী (৪৫) কে আটক করে ৯৯৯ নাম্বারে ফোন করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

স্থানীয় এলাকাবাসী জানায়, ধর্ষক বিল্লাল এই এলাকার আলেক মোল্লার সাথে মাদক সেবন করতে এসে ছোট ছোট শিশুদের টার্গেট করে চিপস, চকলেট, টাকার লোভ দেখিয়ে শিশুদের ডগওয়াশের ভিতরের জঙ্গলে নিয়ে ধর্ষন করে হরিজন কলোনীর সামনে দিয়ে পালিয়ে যায়। সে দিন দিন একের পর এক ধর্ষনের ঘটনা চালিয়ে যাচ্ছে।

স্থানীয় কমিউনিটি পুলিশিং কমিটির সভাপিত ইসমাইল খালাশী ও সাধারণ সম্পাদক আমির হোসেন গাজী জানান, ইতিপুর্বে এই এলাকার বেশ কয়েকজন শিশু ধর্ষনের শিকার হয়েছে। আজ সকালে জয়নাল খালাশীর ৬ বছেরর শিশুকে ধর্ষন করার সময় শিশুর ডাক-চিৎকারে শিশুটির বাবা ও মাসহ এলাকার লোকজন বিল্লাল ঢালীকে হাতে নাতে আটক করেত সক্ষম হয়।

আটকের পর জিজ্ঞেসাবাদে জানা যায় আটক ধর্ষক ২৬ জুন শুক্রবার দুপুরে খোরশেদ আলম ওরফে আলোর ৯ বছরেরর শিশুকে ধর্ষন করে পালিয়ে যায়। এমন আরো বেশ কয়েকটি অভিযোগ আসতে থাকে তার নামে।

আটক বিল্লাল ঢালী জানায়, সে রং মিস্ত্রির কাজ করে, তার ৫ ছেলে ও ২২ বছেরর একটি মেয়ে রয়েছে, সে নেশার ঘোরে এসব কাজে লিপ্ত হয়।

পুলিশ জানান শিশুদের পরিবার লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ  করা হবে জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ