আজ ৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে নভেম্বর, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে ভ্রুণ হত্যাকারি প্লাবনকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

 

 

 

হাসনাত কাইয়ূম,সরাইল প্রতিনিধি :

 

ভ্রূণ হত্যা, যৌতুকের দাবিতে শারীরিক ও মানসিক নির্যাতনের মামলায় অভিযুক্ত দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার সাজিদা ইসলাম পারুলের সাবেক স্বামী রেজাউল করিম প্লাবনকে গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও নাসিরনগর উপজেলার সচেতন নাগরিকেরা।

আজ ২৭ জুন শনিবার বেলা ১১ টায় নাসিরনগর উপজেলা সদরের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে তারা মানববন্ধন করেন। মানববন্ধনে তাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে ব্রাহ্মণবাড়িয়ার একদল সাংবাদিক অংশ নেন।

সরাইল উপজেলার বিশিষ্ট সমাজকর্মী এম. মনসুর আলীর সভাপতিত্বে মানববন্ধনে অংশ নিয়ে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নাসিরনগর প্রেসক্লাবের সহসভাপতি আকতার হোসেন ভূঁইয়া, প্রথম আলোর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি শাহাদাৎ হোসেন, দ্য ডেইলি স্টারের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মাসুক হৃদয়, বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট মেহেদী নূর, নাসিরনগরের স্কুল শিক্ষক সঞ্জয় দেব, ছাত্রনেতা চৌধুরী মোহাম্মদ আশিক, কলেজ শিক্ষার্থী মো. শফিক মিয়া ও মুর্শেদ মিয়া।

বক্তারা বলেন, দেড় মাস আগে রেজাউল করিম প্লাবনের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় মামলা হলেও এখনও তাকে গ্রেফতার করা হয়নি। প্লাবন ঢাকা শহরে ঘুরে বেড়ালেও তাকে নাকি খুঁজে পাচ্ছে না পুলিশ, যা খুবই দু:খজনক। তারা অতিদ্রুত প্লাবনকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ