আজ ৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে নভেম্বর, ২০২০ ইং

রাঙ্গুনিয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল মসজিদের ইমাম-মুয়াজ্জিন

 

 

 

তৈয়্যবুল ইসলাম, রাঙ্গুনিয়া প্রতিনিধি :

 

করোনা ভাইরাসের সংক্রমণের কারণে মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনায় ও ইসলামিক ফাউণ্ডেশনের ( ইফা) আওতায় মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের মধ্যে পাঁচ হাজার টাকা অনুদান দিয়েছেন সরকার।

২৭জুন শনিবার সকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা ১নং রাজানগর ইউনিয়ন পরিষদে মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকে সভাপতির মাধ্যমে পাঁচ হাজার টাকা প্রদান করেন উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও ১নং রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামিলীগ ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, ইসলামিক ফাউন্ডেশন(ইফা)রাঙ্গুনিয়া উপজেলা ফিল্ড সুপারভাইজার সৈয়দ মোকাম্মেল হক শাহ, ১নং রাজানগর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবু সৈয়দ তালুকদার, সাধারণ সম্পাদক এম আবু জাফর তালুকদার, দক্ষিণ রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ জামাল উদ্দিন,ইফা’র কেয়ারটেকার সৈয়দ দিদারুল আলম, মাওলানা সালাউদ্দিন নেজামী, রাজানগর ইউপি সদস্য এরশাদুর রহমান, জসিম উদ্দিন, আব্দুল বারেক সহ অনেকে।
অনুদান প্রদান সময় ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী-সহ দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে দোয়া করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ